টেকনাফে ছুরিকাঘাতে যুবক নিহত

গিয়াস উদ্দিন ভূলু •

টেকনাফ সাবরাং হারিয়াখালী এলাকায় ছাগল ছুরির ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মন্জুর নামে এক যুবক নিহত হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

তথ্য সূত্রে জানা যায়, ১৪ নভেম্বর (বৃহস্পতিবার) বিকাল সাড়ে ৪টায় উপজেলার সাবরাং হারিয়াখালী আঃ খলিলের উঠানে গত এক সপ্তাহ আগে সাবরাং লাফারঘোনা জনৈক কালা মিয়ার বাড়ি থেকে মোজাহার ও অলি আহমদ একটি ছাগলের চুরি করে।

উক্ত ঘটনাকে কেন্দ্র করে হারিয়াখালীর প্রবাসী কবির বলীর পুত্র মঞ্জুর (২২) কে স্থানীয় হাকিম আলীর পুত্র মোজাহের (৩৫), মুসা আলীর পুত্র অলি আহমদ (২৮), নুরুর পুত্র রাশেল (২৩) মিলে ছুরিকাঘাত করে।

এসময় ভাইকে বাঁচাতে গিয়ে মঞ্জুরের বড় ভাই শামশুল আলম গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে টেকনাফ উপজেলা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।
এই ঘটনার খবর পেয়ে টেকনাফ মডেল থানার একদল পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্ত রিপোর্ট তৈরী করার জন্য মৃতদেহটি মর্গে প্রেরণ করেছে।

এই ব্যাপারে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) এবিএমএস দোহা বলেন, খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

তবে এই ঘটনার বিষয়ে এখনো অভিযোগ আসেনি। অভিযোগ এলে প্রকৃত ঘটনা খতিয়ে দেখে জড়িত অপরাধীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।